চাঁদপুর পৌর কর্মচারী সংসদে মফিজ-মানিক-বাতেন পরিষদের পূর্ণ প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

চাঁদপুর পৌরসভার পৌর কর্মচারীদের কল্যাণে কাজ করার জন্য গঠিত চাঁদপুর পৌর কর্মচারী সংসদ নির্বাচন। সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক সংগঠনের সদস্যদের গোপন রায় বা মতামতের ভিত্তিতে প্রতি দু’বছর পর প্রতিনিধি নির্বাচন হয়। সেই মোতাবেক চাঁদপুর পৌর কর্মচারী সংসদের ২০২১ইং নির্বাচনে সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে নির্ধারিত তারিখে একটি মাত্র প্যানেল জমা পড়ে। ফলে নির্ধারিত সময়ে আর কোনো প্যানেল জমা না পড়ায় পৌর কর্মচারী সংসদ নির্বাচন -২০২১ এর নির্বাচনে পৌর কর্মচারী সংসদ নির্বাচন পরিচালনায় গঠিত নির্বাচন কমিশন বিনা একমাত্র প্যানেল মফিজ -মানিক – বাতেন পরিষদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে।

১৬ অক্টোবর শনিবার বিকেলে চাঁদপুর পৌর ভবনের মেয়রের সন্মেলন কক্ষে পৌর কর্মচারী সংসদ নির্বাচন ২০২১ গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মুহাম্মদ সোহেল রানা চাঁদপুর পৌর কর্মচারী ও নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে মফিজ – মানিক – বাতেন পরিষদের ১৯ জন বিজয়ী সদস্যদের নাম ঘোষণা করেন।

চাঁদপুর পৌর কর্মচারী সংসদ নির্বাচন ২০২১ইং নির্বাচনে ঘোষিত বিজয়ী প্রার্থীরা হলেন- সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী, সহসভাপতি মোঃ মনিরুজ্জামান (মানিক), যুগ্ম সম্পাদক মুহাম্মদ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফারজানা পারভীন (লাকী), কোষাধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কাদির ঢালী, সাহিত্য ও সাংস্কৃতিক শেখ মনিরুজ্জামান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনায়েত উল্যাহ বেপারী, ক্রীড়া সম্পাদক মোঃ এমদাদ হোসেন মিলন, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল আহমেদ, প্রচার সম্পাদক বদিউল আলম (বদু), মহিলা সম্পাদিকা – আফরোজা খানম, সহ মহিলা সম্পাদিকা – নুরুন নাহার, কার্যকরী সদস্য – মোঃ রাফি রাসেল, শাহাজাদী হেপী, আঃ কাদের মিয়া, মোঃ শাহাদাৎ হোসেন, আঃ কাদির গাজী।

এসময় উপস্থিত ছিলেন উক্ত নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশনের কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, নির্বাচন কমিশনার ও পৌর কর্মচারী সংসদ নির্বাচনের সদস্য সচিব মোঃ মুসলিম বেপারী।

এদিকে বিজয়ীদের নাম ঘোষণার পর বিজয়ীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন উক্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও পৌর কাউন্সিলর মোঃ সোহেল রানা, নির্বাচন কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ মুসলিম বেপারী।

অপরদিকে সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে পৌর কর্মচারীদের প্রিয় সংগঠন পৌর কর্মচারী সংসদের নির্বাচন সফল ভাবে সমাপ্ত করায় নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার, সহসভাপতি মোঃ মনিরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক বাতেন মিয়াজী, সহ সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদিকা ফারজানা পারভীন লাকী, সদস্য শাহজাদী হেপী।

সবশেষে মিষ্টি মুখের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *