চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ

ডেস্ক:

চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ে বই বিতরণের উদ্বোধন অনু্ষ্ঠিত হয়েছে।১ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় বিদ্যায়ের হলরুমে এ আয়োজনের উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও পৌরসভার মেয়র মো.জিল্লুর রহমান জুয়েল।

তিনি বলেন,আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বপ্রথম বছরের প্রথম দিনে সারা দেশে একযোগে বিনামূল্যে বই বিতরণ কার্যক্রমের শুভ সূচনা করেন।বিশঅনেকে ভেবেছিল এটি শেষ পর্যন্ত তিনি ধরে রাখতে পারবেন না। কারণ বাংলাদেশ একটি নিম্ন মধ্যম আয়ের দেশ। নানা প্রতিকূলতার মধ্য দিয়ে দেশটি এগিয়ে যাচ্ছে। বছরের প্রথম দিনে এত টাকার বই বিনামূল্যে শিক্ষার্থীর হাতে তুলে দেয়াটা অসম্ভব। সেই অসম্ভবকে সম্ভব করেছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আজকে নতুন বছরের প্রথম দিন। এই বছরটি আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। একদিকে আমাদের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব এবং অন্যদিকে আমাদের জাতির জনকের জন্ম শতবার্ষিকী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। যিনি তার জীবন যৌবন বাংলা দেশ এবং এ দেশের মানুষের জন্য উৎসর্গ করেছেন। আজকের এই দিনে আমরা এই মহান নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক দীপক চন্দ্র দাসের পরিচালনায় উপস্থিত ছিলেন,চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভুইয়া,চাঁদপুর জেলা পরিষদের সদস্য আয়শা রহমান লিলি,পৌরসভার কাউন্সিলর মো.ইউনুছ সোয়েব,মহিলা কাউন্সিলর এবং শিক্ষা ও সংস্কৃতি আহ্বায়িকা আয়শা রহমান প্রমূখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *