চাঁদপুর পৌর ১৫টি ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষনা

আগামী ২০ ও ২১ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে চাঁদপুর জেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের ত্রি বার্ষিক সম্মেলন পর্যায়ক্রমে অনুষ্ঠিত হচ্ছে।

তারই ধারাবাহিকতায় চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। ২ ডিসেম্বর সোমবার সকাল ১০টায় ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের মধ্যদিয়ে সম্মেলনের কার্যক্রম শুরু হবে।

পরদিন ৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় ১৫নং ওয়ার্ড এবং বিকাল ৩ টায় ৯নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে।

৪ ডিসেম্বর বুধবার বিকাল ৩টায় ১২নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় ১১নং ওয়ার্ড এবং বিকাল ৩টায় ১০নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

৬ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় ১৩নং ওয়ার্ড এবং বিকেল ৩ টায় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে অনুষ্ঠিত হবে।
৮ ডিসেম্বর রোববার বিকেল ৩টায় ৫নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বর সোমবার সকাল ১০টায় ৩নং ওয়ার্ড এবং বিকেল ৩টায় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

১০ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় ১নং ওয়ার্ড এবং বিকাল ৩টায় ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

১১ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় ৮নং ওয়ার্ড ও বিকাল ৩টায় ৭নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

চাঁদপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমিনুর রহমান বাবুল ত্রি বার্ষিক সম্মেলনের ঘোষিত সময় সূচির বিষয়টি নিশ্চিত করেন। তবে বিশেষ কারণে ইতিপূর্বে কয়েকটি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন হয়েছে বলে জানাগেছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *