চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে ইকরাম চৌধুরীর মৃত্যুবাষিকীতে দোয়া

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাতা সাংবাদিক নেতা মরহুম ইকরাম চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৮আগস্ট (সোমবার)বাদ আছর চাঁদপুর কালেক্টরী জামে মসজিদে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া, মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন চাঁদপুর কালেক্টরী জামে মসজিদের ইমাম মাওলানা মোশারফ হোসেন।

দোয়া ও মিলাদের পূর্বে চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস এর উপস্থাপনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।

এসময় দোয়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী ,সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী,সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী,সহ-সভাপতি এএইচ এম আহসান উল্ল্যাহ, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহাবুবুর রহমান সুমন,মরহুমের বড় ভাই সিনিয়র সাংবাদিক মুনীর চৌধুরী,সাংবাদিক শওকত আলী,একে আজাদ,তালহা জুবায়ের,শরীফ আশ্ররাফুল হক,নজরুল ইসলাম আতিক, রানা সরকারসহ সুধিজন,গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিগণ।

শেয়ার করুন: