চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরি কমিটির প্রথম সভা

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর প্রেসক্লাব এর নবগঠিত কার্যকরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। নবগঠিত কমিটির সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক রহিম বাদশা। সভার শুরুতে নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি ও সাধারণ সম্পাদক।

সভায় বক্তব্য রাখেন কার্যনির্বাহী সদস্য ও চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী। কার্যকরী কমিটির সদস্য গোলাম কিবরিয়া জীবন,শহীদ পাটোয়ারী,শরীফ চৌধুরী, মির্জা জাকির, পার্থনাথ চক্রবর্তী, আব্দুর রহমান, মুনির চৌধুরী,এমএ লতিফ, মোশারফ হোসেন লিটন, শরীফ মোঃ আশ্রাফুল হক।

এছাড়া আরো বক্তব্য রাখেন, নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সহ-সভাপতি সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, এএইচএম আহসান উল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল, আলম পলাশ, রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকন, শাহাদাত হোসেন শান্ত, মাহবুবুর রহমান সুমন, ইব্রাহিম রনি, কোষাধ্যক্ষ ইয়াসিন ইকরাম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক শওকত আলী, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী সদস্য ওমর পাটওয়ারী, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল আলম, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করা হয়। চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ও সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলমসহ অন্য প্রয়ায় সাংবাদিকদের রুহের মাগফেতারত কামনায় একমিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এরপর বিগত সভার কার্যবিবরণী পাঠ ও সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। এছাড়াও সভায় বিভিন্নগুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *