চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক বিতরণ অব্যাহত

করোনা সংক্রমণ থেকে মানুষ যেন নিরাপদ থাকতে পারে সে জন্য চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করেছে চাঁদপুর প্রেসক্লাব। এ সময় করোনা থেকে বাঁচতে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংবাদকর্মীরা সচেতনতামূলক বক্তব্য করেন।

জনস্বার্থে এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা। প্রেসক্লাবের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে রোববার সকালে শহরের পালবাজার এলাকায় মাস্ক বিতরণ করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী।

তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই করোনাভাইরাস থেকে নিজেদের রক্ষা করাসহ সচেতনতা সৃষ্টি করতেই চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে নিম্নআয়ের মানুষদের মাস্কসহ সচেতনতামূলক প্রচারণ করা হয়েছে। আমি প্রেসক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

তিনি আরো বলেন, করোনার বৈশ্বিক সমস্যার সমাধান কোনো একক দেশের পক্ষে সম্ভব নয়। এ জন্য সারা বিশ্বের সব দেশকে একযোগে প্রচেষ্টা চালাতে হবে। ধনী দেশগুলো টিকা মজুদ না করে সব দেশে ছড়িয়ে দিলেই করোনার সংক্রমণ রোধ করা সম্ভব হবে। কারণ, বিশ্বায়নের এই যুগে করোনা থেকে এককভাবে কোনো দেশ বা দেশের মানুষের আত্মরক্ষা সম্ভব নয়। বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ প্রতিরোধে ও ক্ষয়ক্ষতি কমাতে একের পর এক সাহসী ও সময়োপযোগী ব্যবস্থা গ্রহণ করে চলেছেন।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, এএইচএম আহসান উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, সদস্য সেলিম রেজা, এম আর ইসলাম বাবু, ইলিয়াস হোসেন ও ইলিয়াস হোসেন প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *