চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

করোনা সংক্রমণ থেকে মানুষ যেন নিরাপদ থাকতে পারে সে জন্য চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্টে মাস্ক,হ্যান্ডসেনিটাইজার ও সাবান বিতরণ করেছে চাঁদপুর প্রেসক্লাব।১০ আগস্ট মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের সামনে এই কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু।

এ সময় করোনা থেকে বাঁচতে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সচেতনতামূলক বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারি,অ্যাড.মুজিবুর রহমান ভুইয়া, প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা,সাবেক সভাপতি বিএম হান্নান,শরীফ চৌধুরী,গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী,এএইচএম আহসান উল্লাহ,চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন,সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস,চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি একে আজাদ, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এম আর ইসলাম বাবু প্রমুখ।

প্রধান অতিথি ডা.জে আর ওয়াদুদ টিপু করোনার সংক্রমণ প্রতিরোধে এ ধরণের কার্যক্রম গ্রহণ করায় প্রেসক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক ব্যবহার করার অনুরোধ জানিয়েছেন তিনি।

জনস্বার্থে এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *