চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরী আর নেই

মেঘনাবার্তা রিপোর্ট:

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পনের সম্পাদক ও প্রকাশক ইকনাম চৌধুরী ভোর সাড়ে ৪ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।( এন্নানিল্লাহী …. রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিস রোগসহ জটিল রোগে ভুগছিলেন।

তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৫ভাই-৩বোনসহ বহু আত্মীয়,সহকর্মী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

তাঁর বাড়ী ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইর চর গ্রামে। পিতা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী ছিলেন অবসর প্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার। তারা দীর্ঘকাল যাবৎ চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বসবাস করছেন।

মরহুমের বড় ভাই মুনির চৌধুরী জানান, ঢাকা থেকে মরহুমের লাশ সরাসরি তাদের নাজির পাড়ার বাসায় আনা হবে। বাদদ আছর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। এর পূর্বে মরহুমের প্রাণের সংগঠন চাঁদপুর প্রেসক্লাবে তাঁর কফিন আনা হবে।

পারিবারিক ভাবে আরো জানানো হয়েছে, মরহুমের একমাত্র ছেলের ইচ্ছে তার বাবার কফিনে যাতে কেউ ফুল না দেন। আত্মার মাগফিরাত কামনায় সবাই যার যার অবস্থান থেকে দোয়া করারর অনুরোধ করেছেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি, দৈনিক মেঘনাবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন মিলন। এক শোকবার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *