চাঁদপুর শহরকে নান্দনিক করার কাজ চলছে:মেয়র জুয়েল

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর পৌরসভার নগর সমন্বয় কমিটি (টিএলসিসি) এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে পৌর পাঠাগারে সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর শহরকে নান্দনিক শহরে গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করে কাজ চলছে। যে কোনো উন্নয়নমূলক কাজ করার ক্ষেত্রে সবদিক বিবেচনা করে করা হবে।

তিনি আরো বলেন, শহরের যানজট নিরসনে শহরের লেকের পাড়ের পশ্চিম পাশের সাবেক সিএনজি স্ট্যান্ড হয়ে রেললাইনের উপর দিয়ে আদালত পাড়া বাইপাস সড়ক ও পালবাজার বকুলতলা বাইপাস সড়ক শীঘ্রই চালু করার জন্য সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রফেসরপাড়া, মমিনপাড়া থেকে স্টেশন রোড বাইপাস সড়ক নির্মাণে পৌর পরিষদের পরিকল্পনা রয়েছে। পৌর এলাকার খালগুলোকে দখলমুক্ত করে খননসহ সংস্কার করা হবে।

চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. মফিজ উদ্দিন হাওলাদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম ভূঁইয়া, জেলা সমাজসেবা কার্যালয়ে উপ-পরিচালক রজত সুভ্র সরকার, গণপূর্ত বিভাগের সহকারী প্রকৌশলী মো. আলী নূর, চাঁদপুর মডেল থানার ওসি ইনটেলিজেন্ট মো. অলি উল্লাহ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, প্রকৌশলী এএইচএম শামছুদ্দোহা, টিএলসিসি সদস্য ডা. এস এম মোস্তাফিজুর রহমান, কাউন্সলর আব্দুল লতিফ গাজী, মামুনুর রহমান দোলন, মো. সাইফুল ইসলাম, মুহাম্মদ সোহেল রানা, চাঁন মিয়া মাঝি, খাইরুল ইসলাম নয়ন, মহিলা কাউন্সিলর ফেরদৌসী আক্তার, খালেদা বেগম, আয়শা রহমান, শাহিনা আক্তার, টিএলসিসি সদস্য রাধা গৌবিন্দ গোপ, মো. সেলিম পাটওয়ারী, কায়সার আহমেদ, মুক্তা পীযূষসহ চাঁদপুর পৌরসভার বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও টিএলসিসি সদস্যরা।

শেয়ার করুন: