চাঁদপুর শহরের দক্ষিণ গুণরাজদি এলাকা লকডাউন

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের দক্ষিণ গুণরাজদি এলাকার আবদুর রশিদ সড়ক লকডাউন করা হয়েছে। এই সড়কে ৪/৫ টি ভবনে করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। ইতিমধ্যেই ২ জন মৃত্যুবরণ করেছেন।

১৫ জুন লকডাউন করার সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, ভলান্টিয়ার, সাংবাদিকসহ এলাকার রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও এই সড়কের আক্রান্ত রোগীদের বাসায় চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

এছাড়াও শহরের বিভিন্ন ওয়ার্ডের আরো ৫ জন করোনা পজিটিভ রোগীর বাসায় উপহার বিতরণ করা হয় ও তাদের বাড়ি লকডাউন করা হয়। এসময় বিভিন্ন যানবাহনের চালক, হেলপার, যাত্রী ও পথচারীদের মাঝে ৪শ’টি মাস্ক বিতরণ করা হয়।

একজন করোনা পজিটিভ রোগী আইন অমান্য করে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ব্যবসা পরিচালনা করায় তাকে ৫হাজার টাকা জরিমানা ও দোকানটি লকডাউন করা হয়।

অপর একজন সেলুন কর্মী নিরাপত্তা সামগ্রী ব্যতীত সেলুনে কাজ করা ও বিকেল ৪টার পরেও সেলুন খোলা রাখার অপরাধে ১হাজার জরিমানা করা হয়। তাছাড়া মাস্ক ব্যবহার না করায় বিভিন্ন জনকে আরো ২হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম।

শেয়ার করুন: