চাঁদপুর শহরের নারায়ন ঘোষ হত্যা মামলার প্রধান আসামী রাজু শীল আটক

মেঘনা বার্তা ডেস্ক:

চাঁদপুর শহরের বিপুনীবাগ বাজারে নারায়ন ঘোষ হত্যা মামলার প্রধান আসামী রাজু চন্দ্র শীল(৩০) কে ঢাকা থেকে আটক করা হয়েছে।

সিআইডি চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জালাল উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিৎ করেছেন।
তিনি বলেন,নারায়ন ঘোষ হত্যাকান্ডের ঘটনায় আমরা বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষনপূর্বক রাজু চন্দ্র শীলকে টার্গেট করে অভিযান করি। আমাদের সিআইডি’র ঢাকার ১টি টিম রাজুকে সিলেট থেকে গ্রেফতার করে ঢাকা নিয়ে যায়।

সে কুমিল্লা-ঢাকার মাঝামাঝি অঞ্চল দিয়ে সিলেট গিয়ে আত্মগোপন করার চেষ্টা করছিলো। কিন্তু আমাদের তৎপরতায় আমরা রাজুর লোকেশন নজরদারিতে রেখে গ্রেফতার করতে সক্ষম হই।
জালাল উদ্দিন আহমেদ আরো বলেন, সিআইডি’র ঢাকা টিম রাজু চন্দ্র শীলকে আমাদের চাঁদপুর টিমের কাছে হস্তাস্তর করেছে। দ্রুত এ হত্যাকান্ডের অনেক চাঞ্চল্যকর তথ্য সবাইকে জানাবো।

এর আগে বিপনীবাগ বাজারের নৈশপ্রহরী মো. ইসমাইল জানান, গত ১৫ সেপ্টেম্বর রাতে বিপুনীবাগের টিপটপ সেলুনের কর্মচারী রাজু চন্দ্র শীলকে রাত ১টায় বাজারে দেখেন তিনি। তখন রাজু দোকানের শার্টার খুলে পানি দিয়ে দোকান পরিষ্কার করছিলো।

তার আগে রাজু দোকান থেকে একটি বস্তা টেনে হিঁচড়ে পাবলিক টয়লেটের পাশে ফেলে আসে। পরবর্তীতে পুলিশ সেই বস্তা থেকেই নারায়ন ঘোষের গলা কাটা লাশ উদ্ধার করেছিলো।

প্রসঙ্গত, গত ১৬ই সেপ্টেম্বর বৃহস্পতিবার নারায়ন ঘোষের গলা কাটা লাশ উদ্ধারের ঘটনা ঘটে। পরে নিহত নারায়ণ ঘোষের ছোট ছেলে রাজীব ঘোষ বাদী হয়ে রাজু চন্দ্র শীলকে প্রধান আসামী উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে বিবাদী করে চাঁদপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

নিহত নারায়ন ঘোষ শহরের ঘোষ পাড়ার মৃত যুগলকৃষ্ণ ঘোষের ছেলে। দাম্পত্য জীবনে নারায়ণ ঘোষের ২ ছেলে ও ১ কন্যা সস্তান রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *