চাঁদপুর শহরের পূর্ব শ্রীরামদী ঈদগা মাঠ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

২২ আগস্ট সকালে চাঁদপুর শহরের পুরাণবাজারের পূর্ব শ্রীরামদী পৌর ঈদগা মাঠের উদ্বোধন করেছেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। এসময় বলেন, পূর্ব শ্রীরামদীতে একটি ঈদগা মাঠের প্রয়োজন ছিল। আজ তা আমরা করতে পেরেছি। এজন্যে আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করছি। এখন থেকে এ মাঠেই ঈদের নামাজসহ খেলাধূলা অনুষ্ঠিত হবে।

তিনি সমাজে ভালো কাজ করার জন্যে সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, নেক কাজে নিজেকে সম্পৃক্ত রাখতে পারলে মানসিক শান্তি লাভ করা যায়। সকলেরই উচিত মানুষের কল্যাণে কাজ করা। মনে রাখতে হবে, আমার আচার আচরণে যাতে কেউ কষ্ট না পায়। তিনি ঈদগা মাঠসহ নিজের বাড়িঘরসহ চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্যে সকলের প্রতি অনুরোধ জানান।

মাঠ উদ্বোধনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী এইচএম শামছুদ্দোহা, পৌর কাউন্সিলর মামুনুর রহমান দোলন, মোঃ শাহআলম বেপারী, পৌর উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, সাবেক কাউন্সিলর মাহফুজ বেপারী, সমাজকর্মী মোঃ জাহাঙ্গীর খান, পৌর কর্মকর্তা আলী আরশ্বাদ ঢালী, ঠিকাদার ঝিল্লুর রহমান, মোঃ সায়েদুর রহমান আরিফ, আবু তৈয়ব গাজী (শরীফ), মোঃ ইকরাম হাসান প্রমুখ।

পূর্ব শ্রীরামদী রেলী জামে মসজিদের পেশ ঈমাম অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *