চাঁদপুর শহরে তেলবাহী ট্যাংক লরির চাপায় ১জন নিহত

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর শহরের স্ট্যান্ড রোড এলাকায় মেঘনা ডিপোর তেলবাহী লরির চাপায় এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকেল সোয়া ৫টার দিকে স্ট্র্যান্ড রোডস্থ কাজী ট্রেডার্স সংলগ্ন স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম শীতল চক্রবর্তী (৬৫)। তার পিতার নাম নগেন্দ্র চক্রবর্তী। তিনি শহরের জোড়পুকুর পাড় এলাকায় অগ্রণী ব্যাংকের সামনে পানের দোকানদারী করতেন। দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, সোমবার বিকেলে ওই পথচারী স্ট্র্যান্ড রোড দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ পিছন থেকে আসা মেঘনা ডিপোর তেলবাহী লরি তার গায়ের উপরে উঠিয়ে দেয়। এতে ওই পথচারীর মুখমন্ডল লরির চাকার নিচে পিষ্ট হয়ে যায় এবং পেটের নাড়িভুড়ি বেরিয়ে ঘটনাস্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়। ঘটনার পরপরই স্থানীয় জনতা ঘাতক লরিটি ঘটনাস্থলেই আটকে রাখেন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ মিয়া জানান, মর্মান্তিক সড়ক দুর্ঘটনার খবর পেয়েছি। সম্ভবত মেঘনা ডিপোর লরির চাপায় পথচারী নিহত হয়েছেন। খবর পেয়ে আমি সাথে সাথে থানা থেকে পুলিশ ফোর্স পাঠিয়েছি। বাকিটা তদন্তের পর বলা যাবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.