চাঁদপুর শহরে প্রতিবেশীদের মারধের বৃদ্ধ নিহত

চাঁদপুর শহরের বড় স্টেশন যমুনা রোড নদীর পাড় এলাকায় পিতা ও কন্যার ঝগড়ার মধ্যে তৃতীয় পক্ষের হামলায় নাছির হাওলাদার (৬৫) নামে বৃদ্ধ নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।শনিবার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নছির হাওলাদার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। নিহত ব্যাক্তি যমুনা রোড এলাকার বাসিন্দা।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন ও চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ।

নিহত নছির হাওলাদারেরর স্ত্রী শুভতারা জানান, শুক্রবার (২৫ জুন) দিনগত রাত ১১টায় তার বড় মেয়ে জোনাকি বেগমের সাথে জেলে কার্ডের চাল ভাগাভাগি নিয়ে পিতা-কন্যার মধ্যে বাকবিতন্ডা হয়। পরে প্রতিবেশি বিল্লাল প্রধানিয়া ও বাদশা প্রধানিয়াসহ পরিবারের অন্যান্য সদস্যরা তাদের ঝগড়া থামানোর চেষ্টা করে। ঝগড়া থামানোর এক পর্যায়ে তারা নিহত নছির হাওলাদারের উপর চড়াও হয়। পরে তারা নছির হাওলাদারকে মারধর করে ও পীঠে কামড় দেয়।

পরের দিন (আজ শনিবার) সকাল থেকেই নছির হাওলাদারের শারিরীক অবস্থা খারাপ হতে থাকে। দুপুরের পর তিনি বমি করে এবং গুরুতর অসুস্থ হয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি মৃতুবরন করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, বৃদ্ধের মরদেহ ময়না তদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। রাতেই সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন বলেন, নছির হাওলাদার নামে এক ব্যক্তির তার মেয়ের সাথে ঝগড়া হয়। পরে পাড়া প্রতিবেশিদের সাথে ঝগড়াটি ছড়িয়ে পরে। আজ দুপুরে তিনি অসুস্থতাবোধ করেন এবং সন্ধ্যায় তিনি মারা যান। আমরা সাক্ষীদের সাথে কথা বলে যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, যাচাই বাছাই করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করব।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *