চাঁদপুর শহরে প্লাট বাসা থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

চাঁদপুর শহরের খান বাড়ী সড়কের একটি প্লাট বাসা থেকে রেহান উদ্দিন মিজি (৫৫) নামে ড্রেজার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা তাকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করেছে র্দৃবৃত্তরা।বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে খান সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলার প্লাট থেকে সদর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

রেহান উদ্দিন মিজি পাশবর্তী শরীয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া এলাকার মৃত আবদুর রব মিজির ছেলে। তিনি ওই প্লাটে গত দুই বছর স্ত্রী পারভীন বেগমসহ ভাড়া থাকতেন।

ওই প্লাটের আরেক ভাড়াটিয়া মরিয়ম আক্তার বলেন, রেহান উদ্দিনের স্ত্রী পারভীন বেগম আমাকে দুপুর ফোন করে বলেন তাদের বাসা তালাবদ্ধ কিনা। আমি গিয়ে দেখি বাসা বাহির থেকে আটকানো, তালা নেই। আমি উনাকে জানালাম বাহির থেকে লাগানো। তিনি বলেন হয়তো তিনি ঘুমাচ্ছেন। পরে তিনি আবার দুইটার দিকে ফোন করে বলেন দরজা খুলে দেখার জন্য। আমি দরজা খুলে দেখি উনার দেহ ছাদর দিয়ে ঢাকা অবস্থায় খাটের উপর পড়ে আছে।

তামান্না শারমিন ভিলায় তত্ত্বাবধানকারী তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারী বলেন, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাসায় ভাড়ায় উঠেন রেহান উদ্দিন মিজি। দুপুর ২ টা ২০ মিনিটে আমার কাছে খবর আসে বাসার ভেতরে রেহান উদ্দিন এর লাশ পড়ে আছে। অনেক দ্রুত এসে পুলিশকে খবর দেই। এর চাইতে বেশি কিছু আমার জানা নেই।

খবর পেয়ে ঘটনাস্থল আসেন চাঁদপুর মডেল থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সিআইডি। এর মধ্যে পিবিআই কর্মকর্তারা ক্রাইম সিন করে।

উপস্থিত ছিলেন সিআইডির পরিদর্শক ওবায়েদুল হক, চাঁদপুর মডের থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া, উপ-পরিদর্শক (এসআই) শাহজাহানসহ পুলিশ সদস্যবৃন্দ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর এর পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমান বলেন, আমরা জানতে পারি খান সড়কের প্লাট বাসায় রেহান উদ্দিন মিজি নামক ব্যাক্তি হত্যা হয়েছে। তাৎক্ষনিক আমরা ঘটনাস্থলে আসি এবং ক্রাইম সিন করি। উনি উনার স্ত্রীসহ এই বাসায় থাকতেন। গত দুইদিন আগে তার স্ত্রী বেড়াতে গিয়েছেন। ধারণা করা হচ্ছে গত রাতের কোন এক সময় দূর্বৃত্তরা তাকে হত্যা করে বাসার দরজা বাহির দিক থেকে আটকে রেখেগেছে। প্রাথমিকভাবে অবস্থান দেখে বুঝাগেছে ওই ব্যাক্তির মাথায় ছোট ও বড় আঘাত রয়েছে। তবে আঘাতের গভীর কম। ঘটানস্থল থেকে জব্দকৃত আলামত থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে তা আমরা তদন্ত করে দেখছি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, ঘটাস্থল থেকে ওই ব্যাক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *