চাঁদপুর শহরে স্বাস্থ্যবিধি না মানায় ৯ জনকে অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুর শহরে স্বাস্থ্যবিধি সঠিক ভাবে না মানার কারণে ৯ জনকে ৪ হাজার ৫শ’ টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (২১জুন) বিকাল সাড়ে ৪টা থেকে মাগরিব নামাজের পর পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজেদুর রহমান এর নির্দেশে, করোনা ভাইরাস সংক্রমন দ্রুত বৃদ্ধির কারণে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে স্বাস্থ্য বিধি সঠিকভাবে না মানায় ৯ জন কে ৪ হাজার ৫শ’ টাকা জরিমানা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সতর্ক করে মাস্ক ব্যবহার করতে বলা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউর ইসলাম, ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম শুরু করেন ডিসি অফিসের সামনে থেকে শুরু করে, চুক্ষ হাসপাতাল সামনে, মাদ্রাসা রোড, মুন্সি বাড়ির সামনে, স্টেডিয়াম রোড, ফায়ার সার্ভিস এর সামনে, দর্জি ঘাট, বঙ্গবন্ধু সড়ক, মিশন রোড, হকার্স মার্কেট, শপথ চত্বর, বড় স্টেশন, পৌর সুপার মার্কেট এর সামনে, পুরান বাজার ব্রিজ এর উপর, পুরান বাজার হয়ে পুনরায় হকাস মার্কেট, কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে, মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এবং মিশন রোড শাহী জামে মসজিদের সামনে এসে কার্যক্রম শেষ করা হয়। এই সময় মাস্ক বিহীন দরিদ্র মানুষের মাঝে ১শ’ মাস্ক বিতরণ করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় সার্বিকভাবে সহযোগিতা করেন চাঁদপুর মডেল থানা এস আই মোঃ সিরাজুল হক চৌধুরী, পুলিশ সদস্য, স্বেচ্ছাসেবক ও গণমাধ্যমকর্মী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *