চাঁদপুর শহরে স্বাস্থ্য বিধি না মানায় ৩২ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সারাদেশের ন্যায় চাঁদপুরেও লকডাউন বাস্তবায়নে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৭মামলায় ৩২জনকে ১৩হাজার ২৫০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় জনসচেতনতা মূলক প্রচারণাও করেন চাঁদপুর জেলা প্রশাসন।

সোমবার (৫ এপ্রিল) দিনব্যাপী শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশানের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক ও আজিজুন্নাহার।

এসময় স্বাস্থ্যবিধি না মানায় ও সরকারি নির্দেশনা অমান্য করে শহরের যানবাহন চালানোর অপরাধে এ জরিমানা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক ফোকাস মোহনাকে বলেন, করোনাভাইরাস প্রতিরোধে ও লকডাউন বাস্তবায়নে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ মহোদয়ের নির্দেশে আমরা জনগনদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এছাড়াও যারা স্বাস্থ্যবিধি মেনে চলছে না এবং সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সড়কে যানবাহন চালাচ্ছর তাদেরকে আমরা জরিমানার আওতায় আনছি।

তিনি আরো জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে ও লকডাউন বাস্তবায়নে চাঁদপুরে এ ধরণের ভ্রাম্যমান আদালত ও সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসনের এ কর্মকর্তা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *