চাঁদপুর সদরে জাতীয় পার্টির নতুন হিরু সভাপতি ও মনির সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সন্মলন অনুষ্ঠিত হয়েছে। ১৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টার দিকে শহরের চেয়ারম্যান ঘাটস্থ পালকি কমিউনিটি সেন্টারে এই দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া। উদ্বোধকের বক্তব্য রাখে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক অ্যাডঃ আঃ লতিফ শেখ।

সন্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মাওঃ জাকির হোসেন হিরুর সভাপতিত্বে ও মনিরুল ইসলাম খানের পরিচালনায় সন্মলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রাদেশিক বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি, কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, আবুল কালাম আজাদ টুলু, ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া বলেন, জাতীয় পার্টি দেশের রাজনৈতিক সংগঠন গুলোর মধ্যে একটি শক্তিশালী সংগঠন। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই, আমরা এক ও অভিন্ন। তৃণমূল থেকে ঐক্যবদ্ধ নেতৃত্বের মধ্য দিয়ে শক্তি সংগ্রহ করে আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে দেশ পরিচালনার জন্য সরকার গঠন করবো।

তিনি বলেন, বর্তমান সরকার দেশ পরিচালনায় অনেক ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিচ্ছে, আমরা শুধু সরকারের বিরুদ্ধে বলার জন্য বিরোধী দলের রাজনীতি করছি না। আমরা সরকারের ব্যর্থতা তুলে ধরছি, কিন্তু আবার ভালো কাজের জন্য সাধুবাদ জানাচ্ছি।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, পৌর জাতীয় পার্টির আহবায়ক শাহআলম মিজি, যুগ্ম আহবায়ক শাহজাহান মাতাব্বর সদস্য সচিব ফেরদৌস খান, জাতীয় যুব সংহতি জেলা আহবায়ক গোলামুন্নবী লিটন, সদস্য সচিব মোঃ হান্নান ঢালী, জেলা কৃষক পার্টির সভাপতি মমতাজ উদ্দিন মন্টু গাজী, সাধারণ সম্পাদক আবুল হাসেম দর্জী, জেলা শ্রমিক পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভুইয়া, পল্লীবন্ধু পরিষদ চাঁদপুর জেলা শাখার আহবায়ক ইব্রাহিম দেওয়ান স্বপন, জেলা ছাত্র সমাজের আহবায়ক মোঃ শরীফ হোসেন পাটোয়ারী, যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহির, সদস্য সচিব আরিফুল ইসলাম,

সন্মলনে ইউনিয়ন নেতাদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আলম তালুকদার, আলী আকবর মাস্টার, মাওঃ ওসমান গনি, আঃ শুক্কুর মাস্টার, মমিন শেখ, আলমগীর হোসেন স্বপন ডাক্তার, মুন্নাফ খান, মোয়াজ্জেম হোসেন জাকির প্রমুখ।

সন্মেলন শেষে চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মতামতের ভিত্তিতে সন্মেলনের ২য় পর্বে মাওঃ মোঃ জাকির হোসেন হিরুকে সভাপতি ও মনিরুল ইসলাম খানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Loading

শেয়ার করুন: