চাঁদপুর সদরে ৩শ’ পিস ইয়াবাসহ আটক-১

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের কবির হোসেনকে সাড়ে ৩শ’ পিস ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম এর নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর চান্দ্রা বাজার সংলগ্ন দক্ষিণ বালিয়া ঢালী বাড়িতে অভিযান পরিচালনা করে।

এ সময় মৃত আবু জমাদার ছেলে মাদক একাধিক মামলার আসামী মোঃ কবির হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকসম্রাট কবিরকে জিজ্ঞাসাবাদ করলে সে তার গুরু ও ইয়াবা ডিলার সোহেলের নাম প্রকাশ করে।

পরে আটক কবিরকে সাথে নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রঘুনাথপুর তিন তাল গাছ তলা এলাকায় সোহেলের বাড়িতে অভিযান চালায়। এ সময় সোহেল বাড়িতে না থাকায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সরকারি পরিচালক এ,কে,এম দিদারুল আলম জানান, চান্দ্রা এলাকা কুখ্যাত মাদক সম্রাট কবির হোসেনকে গ্রেপ্তারের জন্য বেশ কয়েকবার অভিযান চালানো হয়। কিন্তু তার অবস্থান চিহ্নিত করতে না পারায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। অবশেষে ইয়াবা বিক্রির সময় তার বাড়িতে অভিযান চালিয়ে ৩৫০পিস ইয়াবাসহ তাকে আটক করা সম্ভব হয়। এ সময় ইয়াবার মূল পার্টি সোহেলের নাম প্রকাশ করায় তাকে নিয়ে সোহেলের বাড়িতে অভিযান চালানো হয়।

কিন্তু সোহেল তার বাড়িতে না থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আটক কবিরের বিরুদ্ধে এরপূর্বে বেশ কয়েকটি মামলা রয়েছে। সে এলাকার একটি সবচেয়ে বড় মাদকের ডিলার। মাদক নির্মূল করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান সর্বদা অব্যাহত থাকবে।

এ ঘটনায় সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

Loading

শেয়ার করুন: