চাঁদপুর সদর ইউএনও’র সিএ সাইফুল জীবন মৃত্যুর সন্ধিক্ষণে

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের সিএ, শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী গ্রামের মো: সাইফুল আলম ক্লোন ক্যান্সারে আক্রান্ত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

জানা গেছে,তিনি দীর্ঘদিন অসুস্থ । প্রথমে অসুস্থ্যতাবোধ করলে ঢাকায় পরীক্ষা নিরীক্ষা করার পর তার শরীরে ক্লোন ক্যান্সারের জীবানু পাওয়া যায়।

এ ব্যাপারে তার ছোট ভাই চাঁদপুর সদর উপজেলা পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাহমুদুল হাসান রাজু জানান, আমার ভাইয়ের দেহে ক্লোন ক্যান্সারের জীবানু সনাক্ত হওয়ার পর ঢাকা হাইটেক মাল্টিকেয়ার হাসপাতালে কোলন ক্যান্সারের অপারেশন করেন। পরবর্তীতে তার অবস্থার উন্নতি না হওয়ায় ভারতের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

গত ১৮নভেম্বর তার অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতাল থেকে রিলিজ করে দিয়েছেন। বর্তমানে সাইফুল ঢাকায় তার এক আত্মীয়ের বাসায় রয়েছেন। তার রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন, পরিবার, বন্ধু-বান্ধব, সহকর্মীবৃন্দসহ সকল স্তরের মানুষ।

ইউএনও’র সিএ সাইফুলের রোগমুক্তির জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ,চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ,দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন মিলন, চাঁদপুর জেলা কালেন্টরেট সরকারি কর্মচারি কল্যাণ সমিতির সভাপতি মো. নেছার আহমেদ তপাদার,সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমানসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *