চাঁদপুর সদর ইউপি নির্বাচনে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

আনোয়ারুল হক:

ঋণ খেলাপীর দায়ে চাঁদপুর সদর উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ১ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডে ১ জন ও সাধারণ সদস্য প্রার্থী ৪ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

২১ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে জেলা ননির্বাচন কার্যালয় থেকে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে, প্রার্থীরা হলো: আশিকাটি ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোঃ হাশেম রুশদ ও বালিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান খান।

এছাড়া ঋণ খেলাপীর দায়ে আশিকাটি ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের সংরক্ষিত ওয়ার্ডের একজন, সাধারন সদস্য পদে চান্দ্রা ১, বিষ্ণুপুরে ১ ও বালিয়া ইউনিয়নে ১ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়।

বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২২ থেকে ২৪ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।। চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নে এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৭ জন, সংরক্ষিত ওয়ার্ডে ৭৮ জন ও সাধারণ ওয়ার্ডে ৩৪১ জন প্রার্থী রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *