চাঁদপুর সদর উপজেলা ও পৌর আ.লীগের সম্মেলন আজ

স্টাফ রিপোর্টার ॥

প্রায় দীর্ঘ ১৯ বছর পর আজ ৫ডিসেম্বর সোমবার বেলা ২ টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। একই দিনে প্রায় ১৬ বছর পর চাঁদপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। সম্মেলনের সার্বিক তত্বাবধান করছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। চাঁদপুর স্টেডিয়াম মাঠে সম্মেলনকে ঘিরে প্রস্তুত করা হচ্ছে বিশাল মঞ্চ। সম্মেলন স্থলে কাউন্সিলর, ডেলিগেট ও হাজার নেতা-কর্মীর উপস্থিতি মুখরিত হয়ে উঠবে সভামঞ্চ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও জেলা আয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

সম্মেলনের উদ্বোধন করবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোওয়ারী দুলাল।

সম্মেলনে আরো বক্তব্য রাখবেন, পৌর আওয়ামী লীগের টিম প্রধান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলার টিম প্রধান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভঁইয়া, পেরৈসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।
সম্মেলনে সভাপতিত্ব ও সঞ্চালনা এবং সার্বিক ব্যবস্থাপনায় থাকবেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

শেয়ার করুন: