চাঁদপুর সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। ২৪ আগস্ট মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সদর উপজেলা সকল ইউনিয়নের চেয়ারম্যান এবং তাদের প্রতিনিধিদের হাতে উন্নত সার্জিক্যাল এবং কাপড়ের মাস্ক তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, ১৪নং রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান আলহাজ হযরত আলী বেপারী, ২নং আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হােসেন পাটওয়ারী, ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী,৬নং মৈশাদী ইউপির চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, ১১নং ইব্রাহীমপুর ইউপি চেয়ারম্যান হাজী কাশেম খান,১৩নং হানারচর ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার রাঢ়ী প্রমুখসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা,জনপ্রতিনিধি,বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *