চাঁদপুর সদর কোর্টের বিচারক শাহীন সিরাজের বদলী জনিত বিদায়

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর সদর কোর্টের বিচারক শাহীন সিরাজের বদলী জনিত বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। তিনি গত তিনবছর সুনাম, দক্ষতা ও সততার সাথে চাঁদপুরের বিচারপ্রার্থীদের বিচারিক সেবা প্রদান করেন। তিনি শতশত মোকদ্দমা আপসে নিষ্পত্তি করেন।

একজন মানবিক বিচারক হিসাবে তিনি সুখ্যাতি অর্জন করেন। বহু জটিল ও কঠিন মোকদ্দমা তিনি এজলাসে এবং চেম্বারে বসে আপসে নিষ্পত্তি করেছেন। তার আদালতের যে কোন পারিবারিক মোকাদ্দমা তিনি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দ্রুততার সাথে নিষ্পত্তি করতেন। তিনি বহু পারিবারিক মোকদ্দমায় আপস স্বামী, স্ত্রীর সম্পর্কে জোড়া দিয়েছেন। তার আদালতে বর্তমানে কোন একতরফা মোকদ্দমা পেন্ডিং নেই। তিনি কেবল একজন ভালো বিচারক নই, তিনি একজন ভালো টেনিস ও ব্যাডমিন্টন খেলোয়াড়ও।

তিনি মুন্সিগঞ্জকে হারিয়ে আন্তঃজেলা টেনিস টুর্নামেন্টে চাঁদপুরের জন্য ট্রপি নিয়ে আসেন। তিনি জজ কোর্ট কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হন। তার বিদায়ে বিচারপার্থী, বিজ্ঞ আইনজীবী, আদালতের স্ট্যাফদের মধ্যে বেদনারসুর। জেলা জজ আদালত, চাঁদপুর ক্লাব, আইনজীবীগণ সহ বেশ কিছু ফেয়ারওয়েল পোগ্রাম অনুষ্ঠিত হয়। তিনি চাঁদপুরের মাটি ও মানুষকে ভীষণ ভালোবাসেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

বৃহস্পতিবার শেষ কর্মদিবসে তাকে জেলা আইনজীবী সমিতি , অন্যান্য আইনজীবী,ও আদালতে ফুলেল শুভেচ্ছা জানান।

তিনি ফেনীতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পদে বদলি হয়েছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *