চাঁদপুর সদর হাসপাতালে করোনা রোগীদের প্রেসক্লাবের ফল উপহার

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন করোনা রোগীদের ফল উপহার দিয়েছে চাঁদপুর প্রেসক্লাব। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর সিভিল সার্জন ডা.মো.সাখাওয়াত উল্লাহ ও সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা.সুজাউদ্দৌলা রুবেলের হাতে করোনা রোগীদের জন্যে ভালোবাসার উপহারস্বরূপ বিভিন্ন প্রজাতির ফল তুলে দেওয়া হয়। প্রেসক্লাবের পক্ষে সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা তাদের হাতে ফল তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর হাসপাতালের সহকারি রেজিস্টার ডা. মো. ফরিদ আহমেদ চৌধুরী,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী,সাবেক সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর,সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ,যুগ্ম সম্পাদক আলম পলাশ, সময় টিভির চাঁদপুর প্রতিনিধি ফারুক আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

করোনা রোগীদের জন্যে ফল উপহারের অর্থায়নে ছিল চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সদস্য ও বর্তমান আমেরিকা প্রবাসী মোকসেদুর রহমান সেলিম ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আলম পলাশ। উপহারের ২ শত প্যাকেটে ছিলো আপেল, কমলা,মাল্টা। আর এসব ফল বৃহস্পতিবার দুপুরেই চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের দুটি আইসোলেশন ওয়ার্ডে ভর্তিকৃত রোগীদের মাঝে বিতরণ করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, করোনা সংক্রমণ রোধে এবং এর সংক্রমণ থেকে মানুষকে বাঁচাতে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে বিভিন্ন সময়ে মানবিক সহায়তা কার্যক্রম গ্রহণ করা হয়েছে। যার মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, হাসপাতালে করোনা রোগীদের জন্যে অক্সিজেন সিলিন্ডার, হ্যান্ড স্যানিটাইজার প্রদানসহ জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পালন করা হয়। জনস্বার্থে এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *