চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার প্রীতি মিলনী ও আনন্দ ভ্রমন সম্পন্ন

স্টাফ রিপোর্টার:

ঐতিহ্য ও সমৃদ্ধির ২৭ বছরে চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার প্রীতি মিলনী ও আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়েছে। গত ১২ ফেব্রুয়ারী শনিবার দিনব্যাপী চাঁদপুর মিনি কক্সবাজার মেঘনার চরে এ অনুষ্ঠানে আয়োজন করা হয়। সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থার সভাপতি বিশিষ্ট ব্যাংকার এস এ এম মিজানুর রহমান।

সংস্থার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট শাহজাহান মিয়ার সার্বিক পরিচালনায় বক্তব্য রাখেন সংস্থার সহ সভাপতি আব্দুস শুকুর মস্তান, চাঁদপুর হিফজুল কুরআন শিক্ষা গবেষনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফেজ আসাদুজ্জামান দেওয়ান, ব্যাংকার মো: ওসমান পাটওয়ারী, চাঁদপুর আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের প্রভাষক সিহাবুদ্দিন সেলিম, চাঁদপুর আইডিয়েল একাডেমীর অধ্যক্ষ খান মো: নিয়াজ মোরশেদ। অনুষ্ঠানে সার্বিক সহযোগীতায় ছিলেন সংস্থার সহ সাধারন সম্পাদক এড মো: শাহজাহান খান, এড আব্দুল কাদের খান, জোবায়ের হোসেন, বেলায়েত হোসেন ও রাজরাজেস্বর ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ আলী প্রধান।

“চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থা” একটি শিক্ষা ও সেবামুলক সামাজিক সংগঠন। ১৯৯৫ সাল থেকে চাঁদপুরে বিভিন্ন সামাজিক কাজ করে আসছে। করোনা মহামারিতে রোগীদের মাঝে অক্সিজেনসহ বিভিন্নভাবে সেবা দিয়ে এসেছে এ সংস্থাটি।

চাঁদপুর সমাজ উন্নয়ন সংস্থার প্রীতি মিলনী ও আনন্দ ভ্রমন-২০২২ উপলক্ষে দিনব্যাপী সদস্যদের নিয়ে ফুটবল খেলা, রশি টানা, হাড়িভাঙ্গা প্রতিযোগীতা, টি শার্ট বিতরণ, নতুন সদস্য সংগ্রহ, পরিচিতি পর্ব, পুরস্কার বিতরণ, সাংস্কৃতি অনুষ্ঠান, নাস্তা ও আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.