চাঁদপুর সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার যোগদান

নিজস্ব প্রতিবেদক:

১৪ মার্চ (রবিবার) প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ পদে দায়িত্বভার গ্রহণ করেছেন। কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় শিক্ষক পরিষদ সম্পাদক কিউ এম হাসান শাহরিয়ার, যুগ্ম-সম্পাদক মোঃ সাইদুজ্জামান এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। গত ২৮ ফেব্রুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখার উপ-সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক আদেশে তাঁকে চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ পদে পদায়ন করা হয়।

প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার ৩১ অক্টোবর ১৯৬৬ খ্রিঃ তারিখে সিরাজগঞ্জের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩২ ব্যাচের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী ছিলেন।

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ১৪শ ব্যাচের এই কর্মকর্তা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা এর কলেজ পরিদর্শক, চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ, চাঁদপুর সরকারি কলেজ এবং টাংগাইলের করটিয়া সরকারি সা’দত কলেজে চাকুরি করেছেন।

শিক্ষার্থীবান্ধব, মেধাবী, দক্ষ ও চৌকস কর্মকর্তা হিসেবে সর্বমহলে তাঁর সুনাম রয়েছে। শিক্ষা ক্ষেত্রে চাঁদপুর সরকারি কলেজের সৃজনশীল ও গতিশীল কর্মকান্ডের বর্তমান ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *