চাঁদপুর সরকারি কলেজে শিক্ষামন্ত্রীর রোগমুক্তির কামনায় মিলাদ ও দোয়া

চাঁদপুরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল এগারটায় কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ এর সার্বিক তত্ত্বানধানে কলেজের শিক্ষক-কর্মকর্তাবৃন্দ ও কর্মচারীগণ স্বাস্থ্যবিধি মেনে কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

পরম করুনাময় আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয়ের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন কলেজের ইসলাম শিক্ষা ও আরবি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর হাফেজ মুহাম্মদ রুহুল আমিন।

ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ ওয়াহিদুজ্জামান, শিক্ষক পরিষদ সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাছান শাহরিয়ার, শিক্ষক পরিষদ যুগ্ম-সম্পাদক ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সাইদুজ্জামান, শিক্ষক পরিষদ কোষাধ্যক্ষ ও হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ শাহজালাল, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ ও কর্মচারীগণ দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

বাদ যোহর কলেজ কেন্দ্রীয় মসজিদেও মাননীয় শিক্ষামন্ত্রীর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে মিলাদ, দোয়া ও বিশেষ মোনাজাত এর আয়োজন করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *