চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের অভিষেক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক॥

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের ৩২তম অভিষেক অনু্ষ্িঠত হয়েছে। ৬ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যা ৬টায় চাঁদপুর শহরের রসুইঘর রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে ২০২১-২০২২ সালের ক্লাব কমিটির এই অভিষেক অনুষ্ঠিত হয়। এই আয়োজনকে ঘিরে অনুষ্ঠান স্থলে চাঁদপুরে আত্মমানবতার সেবায় নিয়োজিত রোটারিয়ানদের মিলনমেলায় পরিনত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো. জামাল সালেহ উদ্দিন। চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান মো. সাখাওয়াত হােসেন শাকিল পিএইচএফ এর সভাপতিত্বে এবং ক্লাব সেক্রেটারী রােটারিয়াস এমএ হান্নানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এসিস্টেন্ড গভর্নর অ্যাড. নুরুল আমিন খান আকাশ, চাঁদপুর সরকারি জেনারেল হাসপালের তত্ত্বাবধায়ক ডা. একেএম মাহাবুবুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন,চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন, চাঁদপুর পাসপোর্ট অফিসের সহকারি-পরিচালক শরিফুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথির জীবনী পাঠ করে পাষ্ট প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. মো. সাইফুল ইসলাম সোহেল।

প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মাে. জামাল সালেহ উদ্দিন বলেন, রোটারি ক্লাব সারা পৃথিবীতে মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। যার একটি অনন্য উদাহরণ চাঁদপুর রোটারি ক্লাব। এই ক্লাবটির মানবিক ও জনকল্যাণকর কাজগুলো চাঁদপুরবাসীর নজর কেরেছে। বিশেষ করে করোনার এই দুর্যোগে তারা নানাভাবে চাঁদপুরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এছাড়া চাঁদপুর সরকারি জেনারেল হাসপালের রোগীদের সেবায় বিভিন্নভাবে সহযোগীতা করেছে। এজন্য আমি তাদের অভিনন্দন এবং ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, রোটারিয়ানরা যে ব্রত নিয়ে আপনারা কাজ করেন তাতে আমাদের সমাজ উপকৃত হচ্ছে। আমরা যদি প্রত্যেকে দিনে অন্তত একটি ভালো কাজ করি, তবে আমাদের সম্মিলিত ভাবে অনেকগুলো ভালো কাজ হয়ে যাবে। আর এইভাবে সমাজের ভালো কাজের সংখ্যা বেড়ে যাবে এবং খারাপ কাজ হারিয়ে যাবে। আমি চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের সার্বিক সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানে চাঁদপুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ আল মামুন, দেশ পাওয়ার প্লান্টের ম্যারাজার সাইফুল ইসলাম, চাঁদপুরের বিশিষ্ট শিশু চিকিৎসক ডা. এমএ আজিজ, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনকে চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের সদস্য হিসেবে কোট পিন পরিয়ে এবং ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

এছাড়াও অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, ভোকেশনাল এক্সসিলেন্সি এ্যাওয়ার্ড এবং বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্যে সংবর্ধনা ক্রেস্ট প্রধান করা হয়। সবশেষে জমকালো র্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠিত পরিবেশন করা হয়।

এসময় চাঁদপুর সেন্ট্রাল রােটারী ক্লাবের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: