চাঁদপুর স্টেডিয়ামে ৪ জানুয়ারী শেখ কামাল যুব গেমসের উদ্বোধন

স্টাফ রিপোটার:

” বুকে হাত রেখে, বিজয়ের বেশে, ছুয়ে দিব আসমান ” এ স্লোগানকে সামনে রেখে শুরু হচ্ছে আন্তঃউপজেলা পযার্য়ের শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস -২০২৩। চাঁদপুর স্টেডিয়ামে এ গেমসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আগামী বুধবার সকাল ১০ টায় এ গেমসেন উদ্বোধন অনুষ্ঠিত হবে। আজ সোমবার ২ জানুয়ারী থেকে শুরু হবে বালকদের নিয়ে অনুধ্ব ১৭ ফুটবল ইভেন্টের খেলা। ৩ জানুয়ারি অনুধ্ব ১৭ বালক দলের ফুটবল খেলা শেষ হবে।

৪ জানুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নাসিরউদ্দিন আহমেদ, আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।

চাঁদপুর স্টেডিয়ামে ২ জানুয়ারী থেকে শুরু হওয়া গেমসের সমাপনী হবে ১০ জানুয়ারী। গেমসে দলগত ইভেন্টে রয়েছে ঃ- ফুটবল ( বালক ও বালিকা ), কাবাডব ( বালক) ও ব্যাক্তিগত ইভেন্ট : – দাবা ( বালক), ব্যাডমিন্টন ( বালক), টেবিল টেনিস ( বালক) ও অ্যাথলেটিক্্র ( বালক ও বালিকা )।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদককে জানান, ইভেন্টের বেশিরভাগ খেলাগুলেই চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বালকদের ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হবে চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টন মাঠে। উদ্ধোধনী অনুষ্ঠানে তরুন- তরুনীদের খেলা উপভোগ করার জন্য জেলার সকল বিদ্যালয়ের ছাত্র ছাত্রী, জেলা ক্রীড়া সংস্থার সকল ক্লাব কমকতা, সাবেক ও বতমান খেলোয়াড় সহ সকল সুধীজনদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন: