চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের তিনটি প্রথম পুরস্কার লাভ

প্রেস বিজ্ঞপ্তি ॥

চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর। রোটারী ইন্টারন্যাশনাল থেকে ৯০৮৭৪ আইডি নম্বরে ২০২০ সালের ৩১ মার্চ পেয়েছে চার্টার সার্টিফিকেট। প্রতিষ্ঠার ১ বছর ৯ মাস ১৫ দিনের মাথায় গত ২৬ জুন ২০২১ তারিখে পেয়েছে তিনটি প্রথম পুরস্কার। ওইদিন চট্টগ্রামের ফাইভ স্টার হোটেল রেডিসন ব্লুতে আয়োজিত রোটারী জেলা-৩২৮২-এর ডিস্ট্রিক্ট কনফারেন্স ও অ্যাওয়ার্ড ফেস্টিভ্যালে এ পুরস্কারগুলো ক্লাবের চার্টার (প্রতিষ্ঠাতা) সভাপতি রোটাঃ রহিমা বেগম পিএইচএফের হাতে তুলে দেন গভর্নর ড. বেলাল উদ্দিন আহমেদ, এমপিএইচএফ, এমসি, এমডি। এ সময় চার্টার সভাপতির সাথে ছিলেন ক্লাব অর্গানাইজার রোটাঃ মফিজউদ্দিন সরকার পিএইচএফ ও চার্টার সেক্রেটারী মোহাম্মদ সাইফুল আজম।

২০২০-২১ রোটারী বর্ষে রোটারী জেলা-৩২৮২-এর ১৬৮টি রোটারী ক্লাবের মধ্যে সর্বোচ্চ ১৮ জনকে সদস্য হিসেবে ক্লাবে অন্তর্ভুক্তির স্বীকৃতি হিসেবে চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাব মেম্বারশিপ এক্সটেনশনে প্রথম পুরস্কার, সাধারণ্যে রোটারীর ইমেজ বৃদ্ধিতে বিভিন্ন গণমাধ্যমে ব্যাপক প্রচার করায় হাইয়েস্ট মিডিয়া কাভারেজে প্রথম পুরস্কার এবং ডিস্ট্রিক্ট কনফারেন্সে ২১ জনের রেজিস্ট্রেশন করায় হাইয়েস্ট পার্টিসিপেশনে প্রথম পুরস্কার লাভ করে। এছাড়া নির্দিষ্ট সময়ে ডিস্ট্রিক্ট ডিউজ পরিশোধ করায় গভর্নরের বিশেষ পুরস্কার লাভ করে। আর ব্যক্তিগতভাবে ক্লাবের অর্গানাইজার রোটাঃ মফিজউদ্দিন সরকার ২০২০-২১ রোটারী বর্ষে রোটারী জেলার ডেপুটি গভর্নর হিসেবে দায়িত্ব পালন করায় সেরা দশজনের মধ্যে সপ্তম হয়ে এবং ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটাঃ রহিমা বেগম জেলার ডেপুটি চীফ সার্জেন্ট অ্যাট আর্মস্ হিসেবে অন্যতম সেরা হয়ে পুরস্কার লাভ করেন।

একটি নূতন রোটারী ক্লাব হয়েও এতোগুলো পুরস্কার পাওয়ায় চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের অ্যাডভাইজার ও গভর্নরের কনসালটেটিভ এইড রোটাঃ কাজী শাহাদাত পিএইচএফ (সাবেক সভাপতি, চাঁদপুর রোটারী ক্লাব) উক্ত ক্লাবের চার্টার সভাপতি রোটাঃ রহিমা বেগম ও চার্টার সেক্রেটারী রোটাঃ মোহাম্মদ সাইফুল আজম, সর্বোপরি অর্গানাইজার রোটাঃ মফিজ উদ্দিন সরকারসহ সকল চার্টার মেম্বার ও অন্য সকল মেম্বারকে অভিনন্দন জানিয়েছেন। তাদের সাফল্যের এই ধারা অব্যাহত থাকুক সেই শুভ কামনা করেছেন তিনি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *