চাঁসক ক্যাম্পাসে জা‌তির জন‌কের ম্যুরাল উন্মোচন করে‌লেন শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, করনা বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। বিশেষ করে শিক্ষার্থীরা কোন ভাবেই বাইরে ঘুরাফেরা করতে পারবে না। যা যা নির্দেশনা দেওয়া হয়েছে, সকল কিছু মেনে চলতে হবে। আমরা আমাদের দেশকে নিরাপদ রাখতে চাই, আমাদের জনগণকে নিরাপদ রাখতে চাই।

তিনি ১৭ মার্চ মঙ্গলবার রাতে চাঁদপুর সরকারি কলেজ ক্যাম্পাসে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন

তিনি আরো বলেন, চাঁদপুর সরকারি কলেজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন জাতির পিতার নেতা হোসেন শহীদ সোহরাওয়ার্দী। এই সরকারি কলেজ মাঠে এসেছিলেন বঙ্গবন্ধু তার সবুজ বিপ্লবের ডাক নিয়ে এবং শেরে বাংলা হোস্টেল মাঠে তিনি ভাষণ দিয়ে ছিলেন। আমার অনেক দিনের স্বপ্ন ছিল চাঁদপুরে বঙ্গবন্ধুর একটি স্থায়ী স্থাপনা নির্মাণের। আমার সেই স্বপ্ন পূরণ হল।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, প্রাক্তণ অধ্যক্ষ প্রফেসর ড. এ এসএম দেলওয়ার হোসেন, কলেজের সদ্য অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, মহিলা কলেজের অধ্যক্ষ মো. মাসুদ হোসেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জিল্লুর রহমান জুয়েল প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *