চান্দিনায় খাদে পড়া অ্যাম্বুলেন্স থেকে ৭০০ বোতল ফেনসিডিল জব্দ

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার চান্দিনায় মহাসড়কের পাশে খাদে পড়ে যাওয়া একটি অ্যাম্বুলেন্স থেকে ৭০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ।

বুধবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কোড়েরপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে। তবে সেখান থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে আসে। অথচ অ্যাম্বুলেন্সের ভেতরে কোনো মানুষ পাওয়া যায়নি। অ্যাম্বুলেন্সভর্তি অনেকগুলো কার্টন দেখা যায়। এর মধ্যে একটি ছেঁড়া কার্টনের ভেতর ফেনসিডিল দেখে পুলিশের জরুরি নম্বর ৯৯৯ ফোন করা হয়। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযানে যায়। তারা খাদে পড়ে থাকা অ্যাম্বুলেন্সের ভেতরে ফেনসিডিল পায়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ আলম জানান, চান্দিনা এলাকায় একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে এমন খবর পেয়ে আমরা সেখানে গিয়েছিলাম। অ্যাম্বুলেন্সটি উদ্ধার করতে গিয়ে ভেতরে ফেনসিডিলের বোতল দেখা যায়।

তিনি জানান, অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে চান্দিনা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মাদকদ্রব্য পাওয়া যাওয়ায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, সড়ক দুর্ঘটনার কবলে পড়া অ্যাম্বুলেন্সটি আঞ্জুমান খাদেমুল ইনসান নামে একটি সংগঠনের। আঞ্জুমান খাদেমুল ইনসান নামের ওই সংগঠনটি চাঁদপুর জেলা সদরে অবস্থিত।

সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্যে অন্য একজনকে দায়িত্ব দিয়েছি। গরীব ও অসহায়দের বিনা পয়সায় সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের সেবা দিয়ে ফি নেন। তাতে আমাদের সংগঠনটি বাৎসরিক কিছু টাকা পায়। আজ আমাদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে শুনেছি, তবে ফেনসিডিল বহনের বিষয়টি আমার জানা নেই।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.