চালক ও জনসাধারণের মাঝে চাঁদপুর ট্রাফিক বিভাগের ইফতার বিতরণ

বিভিন্ন যানবাহন চালক ও অসহায় দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করেছেন চাঁদপুর জেলা ট্রাফিক বিভাগ। সোমবার (১০ মে) বিকেলে চাঁদপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে, বিভিন্ন যানবাহন চালক ও জনসাধারণের মাঝে এই ইফতার বিতরণ করেন চাঁদপুর ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যরা।

ট্রাফিক বিভাগ জানিয়েছে, চাঁদপুর শহরের কালীবাড়ি শপথ চত্বর ও ওয়ারলেস এলাকায় বিভিন্ন সিএনজি স্কুটার চালক ও অসহায় দুস্থ রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতারি হিসেবে ২৫০টি বিরায়ানীর প্যাকেট বিতরণ করেন ট্রাফিক পুলিশ সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ট্রাফিক বিভাগের টি আই প্রশাসন মোঃ জহিরুল ইসলাম ভুইয়া, টিআই আজাদ, সার্জেন্ট নোমান,সার্জেন্ট সুব্রত,রাশেদ,হৃদয় সহ ট্রাফিক বিভাগের অন্যান্য পুলিশ সদস্যরা।

এছাড়াও, করোনাকালীন সময়ে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) এর নির্দেশনায়
গত ২৪ মার্চ থেকে দীর্ঘদিন ধরে চাঁদপুর শহরের ওয়ারলেস,কালীবাড়ি মোড়,শপথ চত্বর, বাস স্ট্যান্ড,পালবাজার গেইট, নতুন বাজার, বাবুরহাট সহ চাঁদপুর শহরের বিভিন্ন পয়েন্টে জনসাধারণের মাঝে প্রতিদিন ১,শ করে মাস্ক বিতরণ করে চাঁদপুর জেলা ট্রাফিক বিভাগ।

Loading

শেয়ার করুন: