চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী, এমপি একদিনের সফরে চাঁদপুর এসেছিলেন। ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে নিকটাত্মীয়দের কবর জিয়ারতের জন্য তাঁর এই আগমন। তিনি চাঁদপুর সার্কিট হাউজে আগমন করলে তাঁকে স্বাগতম জানান জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ এবং পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

এছাড়া চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী লিটনএমপি চাঁদপুর সার্কিটহাউজে আগমন করলে তাঁকে স্বাগতম জানান এবং সাক্ষাত করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছিরউদ্দিন আহমেদ, সাবেক সভাপতি,ও বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য, ফরিদগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য ড. মুহাম্মদ শামছুল হক ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া প্রমুখ।

এসময় চিফ হুইপকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে মসজিদ গোর -এ- গরিবাঁর পাশের পৌর কবরস্থানে শায়িত সাবেক প্রধানমন্ত্রী মরহুম মিজানুর রহমান চৌধুরীর ভাগিনা আবু তাহের দুলালের কবর জিয়ারত করেন চীফ হুইপ।সেখান থেকে পুরাণবাজার যান এবং চৌধুরী বাড়িতে মামাশ্বশুর সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর কবর জিয়ারত করেন নুর-ই আলম লিটন চৌধুরী।

চাঁদপুর সার্কিট হাউসে আগমনের সময় চিফ হুইপ কে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন চাঁদপুর’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *