চুরির টাকার আসামী স্ত্রী আটক, স্বামী পলাতক

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের গরু ব্যবসায়ীর ১২ লাখ ৬৫ হাজার টাকা চুরির মামলার আসামি বিউটি খাতুনকে (২৫) নগদ ৫ লাখ ৮৫ হাজার টাকাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ মে) রাত ৮টায় গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। পুলিশের উপস্থিতির টের পেয়ে মামলার অপর আসামি বিউটি খাতুনের স্বামী হুমায়ুন আহম্মেদ (৩৪) পালিয়ে যান।

বুধবার (২৬ মে) বিকেলে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য গনমাধ্যমকে নিশ্চিত করেন।

পুলিশ জানায়, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার মামুনশিয়া মসজিদ পাড়ার হুমায়ুন আহাম্মেদ ও তার স্ত্রী বিউটি খাতুন চাঁদপুরে ভাড়া বাসায় বসবাস করতেন। তারা সদর উপজেলার লহ্মীপুর গ্রামের আবদুল লতিফের ছেলে গরু ব্যবসায়ী নজরুলের গরু দেখাশোনা করতেন। গত ১৪ মে হুমায়ুন দম্পতি নজরুলের বাড়িতে বেড়াতে আসে। এদিন ব্যাংক বন্ধ থাকায় নজরুল তার গরু বিক্রির ১২ লাখ ৬৫ হাজার টাকা বসতঘরের কাঠের আলমারির ড্রয়ারে সংরক্ষনে রাখেন।

বিষয়টি হুমায়ুন দম্পতির জানা ছিল। তারা পরদিন ১৫ মে ভোরে নজরুলের অগোচরে তার পুরো টাকা চুরি করে নিয়ে যান। পরে নজরুল চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রুজু হলে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গাজীপুরের কোনাবাড়ী থেকে নগদ পাঁচ লাখ ৮৪ হাজার টাকাসহ বিউটি খাতুনকে গ্রেফতার করে। এসময় তার স্বামী হুমায়ুন পালিয়ে যান।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *