চেয়ারম্যান সেলিম খানের নিজস্ব উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম খানের নিজস্ব উদ্যোগে প্রতিবছরের ন্যায় এ বছরও পারিবারিকভাবে আয়োজিত ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পূর্ব লক্ষ্মীপুর মোহাম্মদিয়া ঈদগাহ ময়দানে আয়োজিত ওয়াজ ও দোয়ার মাহফিল ২৭ জানুয়ারি বুধবার বাদআছর থেকে শুরু হয়।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাহাদুরপুরের পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা আবদুল্লা মোঃ হাসান। তিনি তার বয়ানে বলেন, হে যুব সমাজ, তোমরা ৫ ওয়াক্ত নামাজ পড়বে। তোমার জন্য বড় পীর হলো বাবা-মা। তাদের দোয়া নিবে। রমজান মাসে রোজা রাখবে। মা-বাবাকে সেবা করবে। মাদক ও অসামাজিক কাজ থেকে নিজেকে বিরত রাখবে। মা-বোনেরা আপনারাও নামাজ পড়বেন ও রোজা রাখবেন। বাবা-মা ও স্বামীর সেবা করবেন। আল্লাহকে স্মরণ করবেন। যখন যার সাথে দেখা হবে, তার সাথে ভাল ব্যবহার করবেন। কোনো লোক যদি আল্লাহর অলীর সাথে সম্পর্ক রাখলে, তার তরী পার হওয়া যায়। পীর মহিউদ্দিন দাদন মিয়া মোঃ সেলিম খানকে প্রথম নির্বাচন করার জন্য দোয়া করেছিলেন। ওনার প্রতি অলীদের দোয়া আছে। আপনারা আবারো মোঃ সেলিম খানের জন্য দোয়া করবেন। তিনি আপনাদের এলাকাকে জান্নাতের বাগান তৈরি করেছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম খান।

এ সময় তিনি বলেন, ইউনিয়নের বর্ধিত সভায় তৃণমূল নেতা-কর্মীরা আমাকে এককভাবে প্রার্থী হিসেবে মনোনিত করেছে। আগামী শনিবার গণভবনে ইউনিয়নের প্রার্থী মনোনয়ন নিয়ে বোর্ড মিটিংয়ে বসবেন আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সে জন্য আমি আপনাদের কাছে দোয়া চাই। আপনাদের দোয়া ও ভালোবাসায় এতোদিন আপনাদের সেবক হিসেবে কাজ করেছি। আগামীতে যাতে পুনরায় আপনাদের সুখে-দুঃখে সেবক হিসেবে কাজ করতে পারি। আমি সর্বদা আপনাদের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। আমি পীর মহিউদ্দিন দাদন মিয়ার একজন খাদেম। তাই প্রতিবছর পীর পরিবারের সদস্যদের নিয়ে আমার এলাকায় বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল করে থাকি। আপনারা সবাই জানেন, আগামী ফেব্রুয়ারি মাসের ২৮ তারিখে ১০ লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের নির্বাচন। বার্ষিক ওয়াজ ও মাহফিল প্রতিবছর ২৭ ফেব্রুয়ারি করে থাকি। যেহেতু নির্বাচন, সেহেতু বাহাদুরপুরের পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা আবদুল্লা মোঃ হাসান হুজুরের অনুমতি ও সম্মতি সাপেক্ষে জানুয়ারি মাসের আজকের দিনে এ আয়োজন করতে হয়েছে। এলাকার মুরুব্বি থেকে শুরু করে সব বয়সী মানুষজন আমার জন্য দোয়া করবেন।

অন্যান্যের মধ্যে বয়ান করেন ঢাকা মালিবাগ জামিয়া শারিয়ার পেশ ইমাম ও আশেকোনা জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতী শরীফর হোসাইন, মতলব উত্তর উপজেলার পৌর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা তাজুল ইসলাম ও লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের আলহাজ্ব হযরত মাওলানা নাছির বিন আমির হোসেন। ওয়াজ ও দোয়ার মাহফিলে সভাপতিত্ব করেন বহরিয়া রশিদিয়া ইসলামিয়া মাদরাসার মুহতামিম হযরত মাওলানা আবুল কাশেম মোঃ আবদুল বাকী। ওয়াজ মাহফিল শেষে মোঃ সেলিম খান ও বিশ্ববাসীর জন্য বিশেষ মোনাজাত ও দোয়া অনুষ্ঠিত হয়

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *