চোখের পলকে টাকার ব্যাগ উধাও

সংবাদদাতা ॥

চাঁদপুর শহরের পুরাণবাজারে এক ব্যবসায়ির দোকান থেকে পলিব্যাগে থাকা প্রায় চার লক্ষ টাকা চোখের পলকে নিয়ে উদাও হয়ে গেছে এক চোর। সিসিটিভিতে চুরির ঘটনা দেখা গেলেও চোর সনাক্ত হয়নি। সোমবার সকাল ৮টার সময় বাজার এলাকার ফলপট্টির বিসমিল্লাহ স্টোর নামে কনফেকশনারীর পাইকারি দোকানে চুরির এ ঘটনা ঘটে।

দোকানের মালিক স্থানীয় ফল ও কনফেকশনারি ব্যবসায়ি আবুল কালাম (৬০)

জানান,প্রতিদিনের মত বাড়ি থেকে সকালে দোকানে আসেন।সকাল ৮টার কিছু সময় আগে দোকানের সার্টার খুলে তার হাতে থাকা পলিব্যাগে রক্ষিত টাকার ব্যাগটি দোকানের বিস্কুট-চানচুরের বস্তার উপর রাখেন।এর পর পাশের মিষ্টি দোকান থেকে পানি আনতে গেলে এই সুযোগে অজ্ঞাত চোর টাকার ব্যাগটি নিয়ে চলে যায়।তিনি দোকানে এসে দেখেন তার ব্যাগটি নিচে পড়ে আছে।পলিথিনে মুড়ানো টাকাগুলো নেই। সাথে সাথে আশাপাশের মানুষকে চুরির ঘটনা জানালে সেখানে ছুটে আসেন।

পরে দোকানের সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখেন গায়ে শীতের জ্যাকেট ও লুঙ্গি পড়া এক ব্যক্তি দোকান থেকে টাকাগুলো নিয়ে চলে যায়।

দোকানে টাকা না রেখে বাড়িতে নিয়ে যান।সকালে আসার সময় টাকা ব্যাগে করে দোকানে নিয়ে আসেন।কেউ আগে থেকে বিষয়টি ফলো করে চুরির ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করছেন ওই ব্যবসায়ি।

এদিকে,খবর পেয়ে পুরাণবাজার পুলিশ ফাঁড়িতে সদ্য যোগদানকারী ইন্সপেক্টর রাজিব ঘটনাস্থল পরিদর্শন করেন।এছাড়া চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ সভাপতি এবং কমিউনিটি পুলিশ অঞ্চল-২ এর সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ,সাবেক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম নজু বেপারী ঘটনাস্থল দেখে গেছেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়িকে সান্তনা দেন। পুলিশ চোর সনাক্তের জন্য কাজ করছেন বলে জানা যায়।

শেয়ার করুন: