ছাত্রলীগ নেতা সুজনের উপর হামলার ঘটনায় কচুয়ায় প্রতিবাদ সমাবেশ

আলমগীর তালুকদার :

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান জাহাঙ্গীর সুজনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় কচুয়ায় মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ মার্চ বৃহস্পতিবার বিকেলে কচুয়া পৌর সভার উত্তর বাজারের পল্টনে কচুয়া উপজেলা আওয়ামী পরিবারের আয়োজনে মানব বন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তাগন কচুয়ার কৃতিসন্তান কড়ইয়া গ্রামের অধিবাসী হাসান জাহাঙ্গীর সুজন সম্প্রতি তার এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদক করাবরীরা তার উপর হামলা করেছে। অচিরেই দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামাল হোসেন অন্তরের সভপতিত্বে এবং কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক সামছ মিঠুর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লগ নেতা পৌর কাউন্সিলর মাসুদ আলম,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মানিক মজুমদার সোহাগ,যুবলীগ নেতা গাজী ফারুক।

প্রসংগত: ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান জাহাঙ্গীর সুজন ৩মার্চ বুধবার হাজীগঞ্জ থেকে রাত ৯টায় বাড়ি ফেরার সময় পৌরসভার নিলামপাড়া এলাকা মোটর সাইকেল থামিয়ে তার উপর হামলা করে।

শেয়ার করুন: