ছাত্রলীগ সুপ্রতিষ্ঠিত হওয়ার কারনে আজ মেয়র-এমপি-মন্ত্রী হচ্ছেন: মো: নুরল আমিন রুহুল

চাঁদপুর:

চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কজাতীয় সংসদের ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সদস্য আলহাজ্ব অ্যাড. মো: নুরল আমিন রুহুল বলেছেন, আমার আগে অনেকেই এ আসনের সংসদ সদস্য ছিলেন, কেউই এই আসনের জন্য কোন প্রজেক্ট পরিপূর্ণ করতে পারে নি। কিন্তু আমি এ আসনের দায়িত্ব নেয়ার পর অনেকগুলো প্রজেক্ট পরিপূর্ণ করেছি। আমি যে পরিমান উন্নয়ন করেছি, আগামীতে যদি অন্য কেউ আসে তাহলে তারা আমার এ উন্নয়নের রেকর্ড ভাঙ্গতে পারবে না।

শুক্রবার (২ অক্টোবর) সকালে চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে চাঁদপুরস্থ বৃহত্তর মতলববাসীর সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

অ্যাড মো: নুরুল আমিন রুহুল চাঁদপুরস্থ মতলববাসীর উদ্দ্যেশে বলেন, আপনারা আপনাদের এলাকার মায়া ত্যাগ করে চাঁদপুরে বসবাস করছেন। আপনাদের সন্তানদের শিক্ষা ব্যবস্থা ও আপনাদের সুরক্ষাসহ নানান কাজ আপনাদের পৌরসভার মেয়রের উপর প্রায় ৮০% নির্ভর করে। আগামী ১০ অক্টোবর আসন্ন পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের সততার দিক দিয়ে কোন কথা রাখে না। তাঁর বাবা শুনেছি একজন প্রশিদ্ধ আইনজীবী ছিলেন, তিনিও একজন ভালো আইনজীবী।

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য বলেন, অন্যেরা ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়ে ছিলেন কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী ছাত্রদের হাতে বই,খাতা কলম তুলে দিয়েছেন। আজকে ছাত্রলীগকে একটি সুপ্রতিষ্ঠত করে তুলেছেন। সেই ছাত্রলীগ থেকে আজ অনেক এমপি-মন্ত্রী হতে শুরু করে সমাজের অনেক প্রতিষ্ঠিত স্থানে অবস্থান করছে। সেই ছাত্রলীগ নেতাদের সাথে নিয়ে আমি মতলবকে উন্নয়নের রোল মডেল করতে চাই।

তিনি আরও বলেন, পৃথিবীর কোন দেশ নেই যে সে দেশে বিদ্যালয়গুলোতে বই ফ্রী দেয় কিন্তু প্রধানমন্ত্রী আমাদের দেশে প্রতিটি বিদ্যালয়ে বছরের শুরুতেই ফ্রী বই বিতরন করেন। আজ বিশ্বের দরবারে বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। বিশ্বের বুকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে পদ্মার বুকে সেতু তৈরী করছেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. মো: রুহুল আমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

এছাড়া আরে বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল, মতলব দক্ষিন উপজেলা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিএইচএম কবির আহম্মেদ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন, জেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক পিপি অ্যাড. আমান উল্লাহ, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্বাস উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে চাঁদপুরস্থ মতলববাসী আগত অতিথিদের ফুল দিয়ে বরন করেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *