ছেংগারচর পৌর নির্বাচনে নৌকার মাঝি হতে চান টিটু

ষ্টাফ রিপোর্টার :

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হতে চান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ¦ আল মাহমুদ টিটু মোল্লা। ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন তিনি। ছেংগারচর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে তিনি নৌকার পক্ষে জনমত গঠনে কাজ করে যাচ্ছেন। এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী সভা, সমাবেশ করছেন। করোনাকালীন ব্যক্তি উদ্যোগে এলাকায় জনসচেতনতা সৃষ্টিসহ হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে সাধ্যমতো ত্রাণ সহায়তাও দিয়েছেন তিনি।

আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লা চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগাচর পৌরসভার ৪নং ওয়ার্ডের এক সভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

পাশাপাশি টিটু মোল্লা সামাজিক উন্নয়ন কাজের লেখালেখি করে ফেইসবুকে বেশ সুনাম অর্জন করেছেন। এলাকার ছেলে-মেয়েদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে সবসময় যোগাযোগ করে যাচ্ছেন।

ছেংগারচর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রত্যন্ত অঞ্চল ঘুরে জানা যায়, এলাকার উন্নয়ন ও অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এবং দেশের কল্যানে ছেংগারচর পৌরসভার নির্বাচনে এই তরুন মেধাবী, সৎ ও বিচক্ষণ নেতা হিসেবে আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লাকে এলাকার জনগণ গ্রহণ করতে চায়।

নির্বাচন বিষয়ে এলাকার জনসাধারণ ক্ষোভ প্রকাশ করে বলেন, ছেংগারচর পৌরসভায় উন্নয়ন তেমন হয়নি। এই পৌরসভার রাস্তাঘাটের অবস্থা খুবই খারাপ, পৌর সদর বাজারে যানজট লেগেই থাকে।

পানি নিষ্কাশনের তেমন ব্যবস্থা নাই।নির্বাচন আসলে বিভিন্ন দলের নেতারা সাধারন ভোটারদের ধারে ধারে ঘুরে ভোট চায়। কিন্তু নির্বাচন করে বিজয়ের পর তাদের আর খুঁজে পাওয়া যায় না।কিন্তু এলাকার জনপ্রিয় এই তরুন,মেধাবী পর-উপকারী সাবেক ছাত্র নেতা আল মাহমুদ টিটু মোল্লা অন্যদের তুলনায় ব্যতিক্রম।
তিনি বেশির ভাগ সময়ই সাধারণ মানুষের কল্যানে বিভিন্ন সামাজিক সংগঠনকে সহযোগিতা, মাদক, দুর্নীতি, নারী নির্যাতন রোধ এমনকি বাল্য বিয়ে রোধেও তিনি যতেষ্ট উদ্যোগী হয়ে কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে এলাকার সচেতন জনসাধারণের সাথে আলাপ করে আরো জানা যায়, আসন্ন ছেংগারচর পৌরসভার নির্বাচনে মেয়র পদে টিটু মোল্লা প্রার্থী হয়ে নির্বাচিত হলে তিনি মাদকমুক্ত, দুর্নীতি রোধ করে এই পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলতে পারবে বলে তারা মনে করেন।

আল মাহমুদ টিটু মোল্লা বলেন, আমি নৌকার প্রার্থী হতে চাই। জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। পরিকল্পিত আধুনিক পৌরসভা গড়ে তুলব। ছেংগারচরকে মাদকমুক্ত পৌরসভা হিসেবে গড়তে চাই। পৌরসভার সব শ্রেণির মানুষের সুবিধা নিশ্চিত করতে চাই। জনগণ আমার সঙ্গে রয়েছে, তাই আমাকে নৌকা প্রতীক দিলে আমি বিপুল ভোটে বিজয় হব ইনশাআল্লাহ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *