ছেংগারচর পৌর প্রশাসকের দায়িত্ব গ্রহণ

মতলব প্রতিবেদক ॥

নতুন প্রজ্ঞাপনের আলোকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার নবনিযুক্ত প্রশাসকের দায়িত্ব গ্রহন করেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্যাহ।

১১ মে বুধবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর মেয়রের কার্যালয়ে পৌরসভার সাবেক প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারীর সভাপতিত্বে এবং পৌরসভার নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ আবু সুফিয়ানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবনিযুক্ত পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি)মোঃ হেদায়েত উল্যাহ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ূম চৌধুরী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, ছেংগারচর পৌরসভার নির্বাহী প্রকৌশলী তাোফাজ্জল হোসেন, সাবেক কাউন্সিলর শাহাদাৎ হোসেন খোকন ঢালী প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ২৪ জানুয়ারী এ ছেংগারচর পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের মেয়াদকাল শেষ হয়। ২৭ এপ্রিল সরকারের প্রজ্ঞাপন অনুযায়ী মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্যাহকে পৌর প্রশাসক হিসাবে দায়িত্ব দেন।

এ সময় বক্তারা বলেন, ছেংগারচর পৌরসভার নবনিযুক্ত পৌর প্রশাসককে আমরা আন্তরিকভাবে সহযোগীতা করতে চাই। এই পৌরসভাটি একটি এ গ্রেডের পৌরসভা, এখনো এই পৌরসভার অনেক উন্নয়ন কাজই বাকী। আমরা নবনিযুক্ত পৌর প্রশাসককে আন্তরিকভাবে সহযোগীতার মাধ্যমে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে একজন যোগ্য পৌর মেয়র নির্বাচন করতে চাই। তাই পৌর সভার সকল শ্রেনী-পেশার মানুষরা একটি সুষ্ট নির্বাচন ও যোগ্য মেয়র নির্বাচনে সকরে আন্তরিকবাবে সহযোগীতা করবো।

শেয়ার করুন: