ছেংগারচর মাদরাসা ছাত্রদের সাথে মাহবুবর রহমান সেলিমের মধ্যহ্নভোজ

মতলব উত্তর ব্যুরো ॥

চাঁদপুরের মতলব উত্তরে ছেংগারচর বাজার দারুল উলুম কারীমিয়া কেরাতুল কোরআন মাদ্রসার ছাত্রদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে মধ্যহ্নভোজে অংশগ্রহণ করেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মাহবুবর রহমান সেলিম।

শুক্রবার দুপরে উপজেলার ছেংগারচর বাজার দারুল উলুম কারীমিয়া কেরাতুল কোরআন মাদ্রাসার ছাত্রদের সাথে মাদ্রাসার মেহমানখানায় শুভেচ্ছা বিনিময় শেষে ছাত্রদের সাথে একসঙ্গে বসে দুপুরে খাবার খান মাহবুবর রহমান সেলিম।

অনুষ্ঠানের শুরুতে মাদ্রাসার ছাত্ররা ফুল দিয়ে ছেংগারচর পৌরসভা সম্ভাব্য মেয়র প্রার্থী ও বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মাহবুবুর রহমান সেলিমকে শুভেচ্ছা জানান। তিনি মাদ্রাসার ছাত্রদের সাথে বেশ কিছু সময় কাটান এবং শিশুদের পরিচিতি, পড়ালেখার খোঁজ নেন। সকলের সাথে কুশল বিনিময় করেন।

সকলের কাছে দোয়া কামনা করেন মাহবুবর রহমান সেলিম বলেন, ইসলাম শান্তির ধর্ম। একটি কুচক্রি মহল ধর্মের অপব্যাখ্যা করে মানুষকে ভুল পথে বিভ্রান্ত করছে। কোরআন সুন্নাহ মোতাবেক ইসলামের প্রকৃত জ্ঞান প্রত্যেক মুসলমানকে অর্জন করতে হবে। তখন ভুল করার সম্ভাবনা কম থাকবে। এজন্য আলেম ওলামাদের ভূমিকা মূখ্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর জামান সরকার,সাবেক কাউন্সিলর মজিবুর রহমান প্রধান, কাউন্সিলর আহসান হাবীব, মাদরাসার সম্পাদক ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক, শাহিন আলম মাস্টার’সহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

Loading

শেয়ার করুন: