ছেঙ্গারচরে রাস্তার বৈদ্যুতিক খুঁটি অপসারণের দাবিতে মানববন্ধন

মতলব উত্তর ব্যুরো:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভার বোর্ড স্কুল থেকে দেওয়ানকান্দি রাস্তার মাঝে বৈদ্যুতিক খুঁটি অপসারণ ও রাস্তা সংস্কার কাজে নি¤œমানের মালামাল ব্যবহার ও বিভিন্ন অনিয়ম বন্ধের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে।

২৩ অক্টোবর শনিবার বিকেলে পৌরসভার আদুরভিটি বোর্ড স্কুল সংলগ্ন দেওয়ানজী কান্দি যাওয়ার গুরুত্বপূর্ণ এ সড়কের মাঝ খানে পানি উন্নয়ন বোর্ডের বৈদ্যুতিক খুঁটি অপসারণের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে। মানববন্ধনে পৌরসভার অর্থায়নে এক কিলোমিটার রাস্তা পাকাকরণে নি¤œমানের ইট’সহ বিভিন্ন মাল ব্যবহার করা হচ্ছে বলে দাবি করা হয়।
সকল অনিয়ম বন্ধের দাবিতে মানববন্ধন করেছে আদুরভিটি, কেশাইরকান্দি, জজনগর ও দেওয়ানজী কান্দি গ্রামের লোকজন।

আন্না এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকারী আব্দুস সাত্তার বাবু এক কিলোমিটার রাস্তা সংস্কার ও পাকাকরণের ১ কোটি ২০ লক্ষ টাকার কাজ দেয়া হয়। কিন্তু এ কাজ বাস্তবায়ন করছেন মেয়র রফিকুল আলম জজ।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রতন ফরাজী, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ জামান সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শরীফ উল্লাহ সরকার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, সাইফুল ইসলাম, পৌর শ্রমিক লীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম, নুরুল মুন্সি, আবুল হোসেন সরদার, ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফ সিকদার, যুবলীগ নেতা নাজমুল খান, শাহিন আলম, ফয়েজ আহমেদ ফাঁকা, নাছির উদ্দিন খান, ইসমাইল হোসেন বাবু, ইউসুফ লস্করসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও মহিলা নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *