ছয় ছয়দিনেও গ্রেপ্তার হয়নি উজ্জ্বল মিয়াজীর হত্যাকারীরা

মতলব উত্তর ব্যুরো:

পূর্ব শত্রুতার জেরে উজ্জ্বল মিয়াজী খুন হওয়ার ৬দিন পার হলেও ধরা পড়েনি হত্যার সাথে জড়িতরা। ক্ষোভ প্রকাশ করেছেন নিহত উজ্জ্বল মিয়াজীর বড় ভাই মামলার বাদী গোলাম কিবরিয়া মিয়াজী।

পূর্ব শত্রুতার জের ধরে চাঁদপুর মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নে ষাটনল পর্যটক কেন্দ্রে মোবাইল ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। গত ৫ মে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

নৌ ডাকাত বাবলা ওরফে উজ্জ্বল খালাশী, কবির খালাসি’সহ এ চক্রের সহযোগীরা এ হত্যাকাণ্ডটি ঘটিয়েছে বলে এজাহার সূত্রে জানা গেছে।

নিহতের বড় ভাই গোলাম কিবরিয়া মিয়াজি বাদি হয়ে মতলব উত্তর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এদিকে হত্যাকান্ডের ৬দিনেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের স্বজনরা জানান, গত ৫ মে বৃহস্পতিবার রাতে মুন্সিগঞ্জের কালিরচর এলাকায় ঢাকার যমুনা ফিউচার পার্কের মোবাইল ব্যাবসায়ী উজ্জ্বল মিয়াজী ঈদ পুর্নমিলনীর অনুষ্ঠানে যোগ দিতে মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্রে আসেন। রাতে অনুষ্ঠান স্থল পরিদর্শন করতে গেলে অভিযুক্তরা উজ্জ্বল মিয়াজিকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করে ।

এ ব্যাপারে নিহত উজ্জ্বল মিয়াজীর বড় ভাই গোলাম কিবরিয়া মিয়াজী বাদী হয়ে মোহনপুর এলাকার বাবলা ওরফে উজ্জ্বল খালাশীকে প্রধান আসামি করে ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫-২০ জনকে বিবাদী করে মতলব উত্তর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এস আই) মোবারক হোসেন জানান, মামলা দায়ের করার পর থেকে আসামি গ্রেপ্তার করতে চেষ্টা অব্যাহত রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.