জনগণের জন্য কাজ করাই জনপ্রতিনিধিদের দায়িত্ব : নূর হোসেন পাটওয়ারী

মাহমুদুল মতিন:

হাইমচর আলগী দক্ষিণ ইউনিয়ন এর নবনির্বাচিত ইউপি সদস্যগন উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সাথে ফুলেল শুভেচছা বিনিময় করেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদ কার্যালয়ে আলগী দক্ষিণ ইউনিয়ন এর নবনির্বাচিত ইউপি সদস্যগন সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচছা বিনিময় করেন।

নবনির্বাচিত সদস্যদের উদ্দেশ্য উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন সরকারের উন্নয়ন কাজ বাস্তবায়ন এবং জনগণের জন্য কাজ করাই জনপ্রতিনিধিদের দায়িত্ব, দলমত নির্বিশেষে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জনগনের জন্য কল্যানকর ও সেবা মূলক কাজ আপনাদের মাধ্যমে জনগণের মাঝে তুলে দিবেন, ভিজিডি, ভিজিএফ সহ ত্রান সামগ্রী বিনামূল্যে জনগণের মাঝে বিতরন করবেন, এলাকার উন্নয়নে এবং দলের সুনাম বৃদ্ধি করতে সক্রিয় থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি সাবেক চেয়ারম্যান এম এ বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চোকদার, ২ নং ওয়ার্ড ইউপি সদস্য আলী আহমেদ দেওয়ান, ১ নং ওয়ার্ড ইউপি সদস্য বাবুল মৃধা, ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য খোরশেদ আলম টেলু পাটওয়ারী, ৩ ওয়ার্ড ইউপি সদস্য সোহেল পাএওয়ারী, ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য জাকির হোসেন, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহবুব কাজী, ৪.৫.৬ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য হাসিনা বেগম।

শেয়ার করুন: