জনগনের অভিযোগ প্রমাণিত হলে কাউকে ছাড় দেয়া হবে না :মেজর রফিক

শাহরাস্তি :

মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে এ ধরণের উন্নয়নের চিন্তাও কেউ কোনদিন করতে পারেনি। ১৯৯৬ সালের আগে শাহরাস্তিতে মাত্র ৫ কিলোমিটার রাস্তা পাকা ছিলো, হাজীগঞ্জে ছিলো মহাসড়ক বাদে ৩ থেকে ৪ কিলোমিটার। আজকে শাহরাস্তি-হাজীগঞ্জে প্রায় সাড়ে ৬ শ’ কিলোমিটার পাকা রাস্তা রয়েছে। ডাকাতিয়া নদীর উপর ৮টি ব্রীজ নির্মাণ করা হয়েছে। সাড়ে ৬ শ’ শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। দুই উপজেলায় ঘরে ঘরে বিনামূল্যে শতভাগ বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। শাহরাস্তিতে ডাকাতিয়া নদীর কোল ঘেঁষে ওয়াক ওয়ে নির্মানাধীন, যা এ অঞ্চলের অর্থনৈতিক রূপ পাল্টে দিবে। জীব বৈচিত্র রক্ষা হবে। দেশের সবচেয়ে নির্মল ও বিশুদ্ধ বাতাস হলো শাহরাস্তি-হাজীগঞ্জ এলাকার দূষণমুক্ত বাতাস।

নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারি বরাদ্দের সঠিক ব্যবহারের পাশাপাশি ন্যায্যতার ভিত্তিতে প্রতিটি ওয়ার্ডে বণ্টন করতে হবে। কোন ইউনিয়নে এর ব্যত্যয় ঘটতে পারবে না। জনগনের কাজ করার জন্য আপনাদের নির্বাচিত করা হয়েছে, জনগনের পক্ষ থেকে কারো বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় শাহরাস্তিতে উপজেলা মিলনায়তনে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

উপজেলা চেয়ারম্যান নাসরীন জাহান সেফালীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, পৌর মেয়র হাজী আবদুল লতিফ, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা প্রকৌশলী মোঃ রেজোয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মাকসুদ আলম, শিক্ষা কর্মকর্তা মোঃ লুৎফুর রহমান ভূঁইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহসান উল্যাহ চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন সরকারি দফতর প্রধান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে নবনির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যানগন সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তমকে ফুলেল শুভেচ্ছা জানান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.