জনসচেতনতা বাড়াতে চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরের লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। ইতোমধ্যে জেলায় আঘাত হানতে শুরু করেছে করোনার তৃতীয় ঢেউ। প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সর্বশেষ নমুনা সংগ্রহের বিপরীতে আক্রান্তের হার দাঁড়িয়েছে ৩৩ শতাংশ।

এজন্য চাঁদপুরে করোনা সংক্রমণ রোধে ও জনমনে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়। গতকাল শুক্রবার সকাল ১১টা থেকে শহরের কালীবাড়ির মোড় শপথ চত্বরে দিনব্যাপী এই কার্যক্রম পরিচালিত হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় কর্মসূচির উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বলেন, করোনা প্রতিরোধে চাঁদপুর প্রেসক্লাবের এমন কার্যক্রম প্রশংসার দাবি রাখে। আমরা অতীতেও চাঁদপুর প্রেসক্লাবের এমন কার্যক্রম দেখেছি। যা এখনও অব্যাহত রয়েছে। এর আগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চাঁদপুর প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। গণমাধ্যমে প্রচার-প্রচারণার মাধ্যমে জনগণকে সচেতন করা হয়েছে। এছাড়াও প্রেসক্লাবের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রমও পরিচালনা করা হয়েছে। আমি নিজেও সেইসব কার্যক্রমে অংশগ্রহণ করেছি।

তিনি বলেন, বর্তমানে করোনা যখন আবার হানা দিচ্ছে, ঠিক সেই মুহুর্তে প্রেসক্লাবের পক্ষ থেকে এমন উদ্যোগ গ্রহণ করায় আমি প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।

এসময় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি এএইচএম আহসান উল্লাহ, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, ক্রীড়া সম্পাদক ফারুক আহমেদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, প্রেসক্লাব সদস্য এমআর ইসলাম বাবুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও পুলিশ সদস্যবৃন্দ।

শেয়ার করুন: