জহিরাবাদ ইউনিয়ন যুবলীগ নেতা বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও অপপ্রচার রোধে মানববন্ধন

মতলব উত্তর ব্যুরো :

মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন যুবলীগ নেতা মো. শামীম বেপারীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও অপপ্রচার রোধে মানববন্ধন করেছে চরওমেদ এলাকাবাসী।

মঙ্গলবার বিকেলে নাওভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জহিরাবাদ ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের বাসিন্দারা ইউনিয়ন যুবলীগ নেতা মো. শামীম বেপারীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও অপপ্রচার রোধে মানববন্ধন করেছে।

মানববন্ধনে অংশগ্রকারীরা যুব নেতা শামীম বেপারীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য অনুরোধ করেন। ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত কারন উদঘাটন করার জন্য থানা প্রশাসনকে অনুরোধ করেন মানববন্ধনে অংশগ্রহনকারী।

বক্তারা বলেন, আসন্ন ইউনিয়নের উপ-নির্বাচনে একটি মহল বিশৃঙ্খলা সৃষ্টির জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অপচেষ্টা করছে।

এ সময় জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লাভলু বেপারী, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দিন সরকার, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মজিবুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক ওহাব আলী বেপারী, আল ইসলাম বেপারী, ইউপি সদস্য ইউসুফ বেপারী, সংরক্ষিত মহিলা সালাতুন নেছা, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকার, সাধারণ সম্পাদক হানিফ দেওয়ান, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজন সরদার, সাধারণ সম্পাদক হাসান আলী বেপারী, সাংগঠনিক বাহাদুর আলম জয়, সহ সাংগঠনিক সম্পাদক মাসুম সরকার’সহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *