জহিরাবাদ ও সুলতানাবাদ ইউপির চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মনিরা আক্তার মনি :

মতলব উত্তর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের ২ চেয়ারম্যান ও ৩ সাধারণ সদস্য শূন্য পদের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। জহিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৬ জন ও সুলতানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন উপজেলা নির্বাচন অফিস থেকে শনিবার পর্যন্ত।

জহিরাবাদ ইউনিয়নের খালেদ মোশাররফ, মনজুর মোর্শেদ সুইট, মনিরুল হক সেন্টু, সাখাওয়াত হোসেন মল্লিক, সেলিম মিয়া ও জালাল উদ্দিন।

সুলতানাবাদ ইউনিয়নে ফাতেমা সুলতানা কলি, আব্দুল করিম, হাবিবা ইসলাম সিফাত, তামজিদা সরকার রিয়াদ, মজিবুর রহমান ও আবু বকর সিদ্দিক খোকন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর, মনোনয়ন পত্র যাচাই-বাচাই ২৬ সেপ্টেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৩ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

জহিরাবাদ ও সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোহনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড, ফতেপুর পশ্চিম ইউনিয়নের ৩নং ওয়ার্ড ও ইসলামাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ড এর সদস্যগণ মৃত্যুবরণ করলে এ পদগুলো শূন্য হয়ে যায়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *